Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুড়িগ্রামে বাস অটোরিকশা সংঘর্ষে প্রান গেল চালকের,আহত ১

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ২:৩৫ পিএম

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় বাস অটোরিকশার সংঘর্ষে সাইফুল ইসলাম (৫০) নামের অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ( ৯ ডিসেম্বর) দুপুরের দিকে কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কের ব্র্যাক অফিসের গেটের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনায় ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ভুরুঙ্গামারী গামী নদী পরিবহনের একটি বাসের সঙ্গে ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই অটোরিকশার চালক সাইফুর রহমান (৫০) অটোরিকশা থেকে ছিটকে পড়ে গিয়ে মাথায় ও হাতে বাসের আঘাতে গুরুতর আহত হন, পরে স্থানীয়রা দ্রুত চালককে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। অটোরিকশায় থাকা মনিকা নামে এক যাত্রীও গুরুতর আহত হয়।

নিহত চালক পাইকেরছড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বেলদহ গ্রামের চারমাথা গ্রামেন মৃত পনির উদ্দিনের ছেলে।


এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, নিহত ব্যক্তির লাশের ময়নাতদন্তের বিষয়ে কোনো অভিযোগ না থাকায় স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানের উপস্থিতিতে সুরতহাল করে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। নিহতের পরিবার দুর্ঘটনায় নিহত ব্যক্তি ও গাড়ির বিষয়ে ক্ষতিপূরণ বা কোন ধরনের আইনি সহায়তার জন্য অভিযোগ করলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ