Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নটরডেম শিক্ষার্থী নাঈমের জানাজা সম্পন্ন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ২:৫০ পিএম

রাজধানীর গুলিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের জানাজা লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ৮টা ৪৫ মিনিটে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার শমেসপুর গ্রামে তার নানার বাড়িতে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে সকাল ৯টা ৪০ মিনিটে পৌর শহরের কাজিরখিল তার দাদার বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।
নাঈম হাসানের মৃত্যুতে তার স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তারা ঘাতক চালকের সর্বোচ্চ শান্তি দাবি করেছেন।
নিহত নাইম হাসানের জানাজায় স্থানীয় রাজনৈতিক,পেশাজীবী, প্রতিবেশীসহ বিভিন্ন শ্রেণি-পেশার অসংখ্য মানুষ অংশগ্রহণ করেন। জানাজা শেষে তার রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
উল্লেখ্য, বুধবার (২৪ নভেম্বর) বেলা ১২টার দিকে কলেজ থেকে ফেরার পথে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নটরডেম কলেজ শিক্ষার্থী নাঈম হাসান নিহত হয়। রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় সে ছাত্র মারা যায়। এরপরই বিচারের দাবিতে রাস্তা অবরোধ করে বিভিন্ন জায়গা বিক্ষোভ করে শিক্ষার্থীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ