Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রতিটি মানুষের মৌলিক অধিকারের নিশ্চয়তা দিতে পারলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব

---------------- আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শেখ ফজলুল করমি সেলিম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৪:১৪ পিএম

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও গোপালগঞ্জ-০২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করমি সেলিম বলেছেন, প্িরতটি মানুষের মৌলিক অধিকার নিশ্চয়তা দিতে পারলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে। একটি মানুষও যাতে না খেেয় থাকে, প্রতিটি মানুষ যেন মাথা গোঁজার ঠাই সহ, মৌলকি অধকিারগুলো পায় সে বিষয়ে সরকার অঙ্গকিারবদ্ধ।
...........................................................

আজ মঙ্গলবার দুপুরে ইউএনডিপি ও ইউকে এইড এর অর্থায়নে গোপালগঞ্জ পৌরসভার সহযোগীতায় পৌর এলাকার চর মানকিদাহর সোনাকুড় এলাকায় দরিদ্র জনগোষ্ঠীর জন্য জলবায়ু সহিষ্ণু আবাসন প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে র্ভাচুয়ালী যুক্ত থেেক প্রধান অতথিরি বক্তব্যে তিনি এসব কথা বলনে।

শেখ সেলিম বলনে, সাধারন মানুষ যাতে মৌলকি অধকিারের নশ্চিয়তা পায় সইে প্রকল্পগুলো প্রধানমন্ত্রী শেখ হাসনিা হাতে নিয়েছেন। যারা প্রান্তিক মানুষ তারা যনে ঘর পায় সইে আহবান জানান তিনি।
পৌর ময়ের কাজী লয়িাকত আলী লেকুর সভাপতিত্বে অনুষ্ঠতি আলোচনা সভায় অতরিক্তি জেলা মেজিস্ট্রেট মো: ইকবাল হোসেন, জেলা আওয়ামী লীগরে সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, ইউনডিপির জৈষ্ঠ পরার্মশক আব্দুল মান্নান বক্তব্য রাখেন। এ সময় পৌরসভার কাউন্সিলরগণ, আওয়ামী লীগ নেতাকর্মীসহ সুধিবৃন্দ উপস্থতি ছলিনে। কর্তপক্ষ জানান, জেলার প্রান্তিক জনগোষ্ঠীর জন্য প্রায় ৩৩ কোটি টাকা ব্যয়ে ৩০ একর জায়গার উপর ৩শ’৩৬টি ঘর নির্মাণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনার বাংলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ