Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

লৌহজংয়ে চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে নৌকা পেলেন যারা

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৩:১০ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ। মঙ্গলবার (২৩ নভেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়েছে।

চতুর্থ ধাপে আগামী ২৩ ডিসেম্বর দেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদে (ইউপি) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে লৌহজং উপজেলার ১০টি ইউনিয়নের মধ্য ৯টি ইউনিয়নে দলীয় প্রার্থী (নৌকা প্রতীক) চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

লৌহজং ইউপিতে নৌকা পেলেন যারা, কলমা ইউনিয়নে আমিনুল ইসলাম ফকির, গাঁওদিয়া ইউনিয়নে মো. শহীদুল ইসলাম ফকির,খিদিরপাড়া ইউনিয়নে আবুল কালাম আজাদ, বেজগাঁও ইউনিয়নে মো. ফারুক ইকবাল মৃধা, বৌলতলী ইউনিয়নে মো. তোফাজ্জল হোসেন, কনকসার ইউনিয়নে মো. মেহেদী হাসান, হলুদিয়া ইউনিয়নে মো. মোজাম্মেল হক, কুমারভোগ ইউনিয়নে লুৎফর রহমান তালুকদার, মেদিনীমন্ডল ইউনিয়নে মো. আশরাফ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ