Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেশা করতে বাধা দেওয়ায় স্ত্রীকে খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

রাজধানীর সূত্রাপুরে নেশা করতে বাধা দেওয়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে এক ব্যক্তির বিরুদ্ধে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত সন্দেহে স্বামী নয়ন মিয়াসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত গৃহবধূর নাম তানিয়া আক্তার (২৫)। পুলিশ জানায়, সূত্রাপুরের ৫১/এফ জংশন রোডের দুই ভবনের মাঝখান থেকে গলায় সবুজ রঙের রশি প্যাঁচানো নারীর লাশ দেখে এক নারী ৯৯৯ ফোন করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গত শনিবার রাতে লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তানিয়ার ছোট বোন রানী আক্তার বলেন, শনিবার সন্ধ্যায় দুলাভাই আমাকে ফোন দিয়ে বলেন, তোর বোনকে মেরে খাটের নিচে ফেলে রেখেছি। তানিয়ার বাবা টেলু দেওয়ান বলেন, সাত মাস আগে নয়নের সঙ্গে তানিয়ার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই মেয়েকে বিভিন্নভাবে নির্যাতন করত সে। বিভিন্ন ধরনের নেশায় আসক্ত ছিল নয়ন। নেশা করতে বাধা দেওয়ায় তার মেয়েটিকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

টেলু দেওয়ান আরও বলেন, দুই মাস আগে নয়নের সঙ্গে রাগ করে মেয়ে গ্রামের বাড়ি চাঁদপুর চলে আসে। পরে গত বৃহস্পতিবার নয়ন এসে মেয়েকে সূত্রাপুরের বাসায় নিয়ে যায়। ঢাকায় যাওয়ার পর শুক্রবার নয়নকে ফোন দিয়েছিলাম খোঁজখবর নেওয়ার জন্য। তখন নয়ন বলে, তোর মেয়েকে মেরে ফেলে রেখেছি, লাশ পাঠিয়ে দেব। আমি মনে করেছি, সে পাগলামি করছে। কিন্তু শনিবার সন্ধ্যায় আমার ছোট মেয়েকে ফোন করে তানিয়াকে হত্যা করা হয়েছে বলে জানায় নয়ন।

সূত্রাপুর থানার ওসি মঈনুল ইসলাম বলেন, নিহত গৃহবধূর বাবা বাদী হয়ে হত্যা মামলা করেছেন। স্বামী নয়ন মিয়াসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। নয়ন ঢাকায় একটি পোশাকের দোকানে বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী খুন

২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ