Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০ দিন পর ঘাতক স্বামী ধরা খেল

ঝালকাঠিতে শ্বাসরোধে স্ত্রী খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

ঝালকাঠিতে পারভীন আক্তার নামের একজন নারীকে শ্বাসরোধের মাধ্যমে হত্যা করে খালে ফেলে দেন তার স্বামী তানজিল হাওলাদার। ঘটনার ২০ দিন পর এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল সিআইডি’র বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

তানজীল হাওলাদারকে গত মঙ্গলবার কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। স্ত্রীকে হত্যার কথা সিআইডি’র কাছে প্রাথমিকভাবে স্বীকার করেছেন তিনি।

মুক্তা ধর ঘটনার বিবরণে জানান, ঝালকাঠির তরুণ তানজিল হাওলাদার ঢাকার উত্তরায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন। মিরপুরের তরুণী পারভীন আক্তারের সঙ্গে তার পরিচয় ও সম্পর্ক গড়ে ওঠে। পরিবারকে না জানিয়ে বিয়ে করেন দু’জনে। কিন্তু তানজিলের পরিবার পারভীনকে পুত্রবধূ হিসেবে মেনে নিতে পারেনি।

করোনায় তানজিল চাকরি হারান। এরপর স্ত্রীকে নিয়ে ঝালকাঠি চলে যান। কিন্তু সেখানে যাওয়ার পর শ্বশুরবাড়ির কেউ পারভীনকে মেনে নেয়নি। এ কারণে সবাই তাকে নির্যাতন করতো। শ্বশুরবাড়ির নির্যাতন সহ্য না করতে পেরে মিরপুরে মায়ের বাসায় ফিরে আসেন পারভীন আক্তার। ঢাকায় এসে তিনি জানতে পারেন, তানজিল আরেকটি বিয়ে করবেন গ্রামে। তাই গত ৯ অক্টোবর আবারও ঝালকাঠি যান তিনি। কিন্তু তাকে শ্বশুরবাড়িতে উঠতে দেয়নি তানজিলের পরিবার। এরপর বিভিন্ন বাড়িতে আশ্রয় নেন পারভীন।
গত ১৩ অক্টোবর রাতে পারভীনকে ফোন করে বাইরে নিয়ে আসেন তানজিল। কথা বলতে বলতে তাদের মধ্যে ঝগড়া বেঁধে যায়। একপর্যায়ে পারভীনকে গলা টিপে হত্যা করে তানজিল। তারপর পাশের একটি খালে তার লাশ ফেলে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্বাসরোধে স্ত্রী খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ