Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেনবাগে জামরুল পাড়াকে কেন্দ্র করে রাজমিস্ত্রী খুন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০১ এএম

সেনবাগ উপজেলায় ভূঁইয়ার দিঘী রাস্তার মাথা এলাকায় জামরুল পাড়াকে কেন্দ্র করে এক রাজমিস্ত্রীকে বেধড়ক মারধর করে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত মো. নুরুল হুদা বাবলু উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের মধ্যম মোহাম্মদ পুরের আলী মিয়া রাজবাড়ির মোশারেফ হোসেনের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলে। গতকাল শনিবার ভোর ৬ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ভূইয়াদিঘী রাস্তার মাথা এলাকার আলী মিয়া রাজের বাড়ির মোশারফ হোসেনের সঙ্গে একই বাড়ির আবদুর রবের সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। গত বুধবার বিকেল ৪টার দিকে আবদুল রবের নাতী অন্তর শরিয়ত উল্লাহ বতসঘরের পিছনে থাকা গাছ থেকে জামরুল পাড়া শুরু করলে নুরুল হুদা বাবলুসহ পরিবারের সদস্যরা বাঁধা দেয়। এ সময় একই বাড়ির জামাল উদ্দিন সুমন, নুর নবীর নেতৃত্বে কামাল হোসেন ও অন্তরসহ একদল সন্ত্রাসী প্রকাশ্যে দা, চেনী, কিরিছ, কুড়াল, লোহার রড় ও লাঠিসোটা দিয়ের এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে নুরুল হুদা বাবলুসহ মজিনা আক্তার, কমলা বেগম ও নাসিমা আক্তারসহ একই পরিবারের ৫ জনকে রক্তাক্ত আহত করে। পরে স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সেনবাগ উপজেলা স্বাস্থ্য হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর ৬ টায় তার মৃত্যু হয়।
নিহত বাবলুর বোন খালেদা আক্তার অভিযোগ করেন, নুরনবী, কামাল উদ্দিন, মো. আজাদ, অন্তর, রিনা বেগম ও নার্গিসসহ কয়েকজন আমার ভাইকে কুপিয়ে এবং রড পিটিয়ে হত্যা করে। রডের আঘাতে আমার ভাইয়ের গাড়ের রগ ছিড়ে যায়, এঘটনায় আমার ভাবি, বাবলুর স্ত্রী কাজলকে তারা পিটিয়ে আহত করে। তাকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। শনিবার স্বামীর মৃত্যুর খবর পেয়ে তিনি আবারো অসুস্থ হয়ে পড়েন।
সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা বলেন, ঘটনার পর সেনবাগ থানায় অভিযুক্ত ৮জনকে আসামি করে একটি মামলা হয়েছে। বাবুলর মৃত্যুর পর মামলাটি হত্যা মামলা পরিণত হবে। পুলিশ জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজমিস্ত্রী খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ