Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেগম খালেদা জিয়ার রোগমুক্তিতে দেশব্যাপী দোয়া কামনা

ইসলামী ঐক্যজোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ৬:০০ পিএম | আপডেট : ৬:০৪ পিএম, ১৮ নভেম্বর, ২০২১

বিএনপি চেয়ারপারসন অসুস্থ বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার লক্ষ্যে বিদেশে যাওয়ার অনুমতি প্রদানের জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী ঐক্য জোটের নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ এ আহবান জানান। নেতৃবৃন্দ বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় আগামীকাল শুক্রবার দেশের আলেম-উলামা ও সকল মসজিদে দোয়া করার আহ্বান জানিয়েছেন।
ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি সুপ্রীম কোর্টের আইনজীবী মাওলানা আব্দুর রকীব ও মহাসচিব অধ্যাপক মাওলানা আব্দুল করিম খান একযুক্ত বিবৃতিতে বলেন, চিকিৎসার জন্য বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়া আইনগতভাবে অবৈধ নয়। তাই যত তাড়াতাড়ি সম্ভব তার উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে যাওয়ার অনুমতি দিন। নেতৃদ্বয় বলেন, বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। সুচিকিৎসার অভাবে বেগম জিয়া মৃত্যুর প্রহর গুনছেন। তারা অবিলম্বে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বেগম জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসা গ্রহণের সুযোগ দেয়ার জন্য সরকারের প্রতি জোর আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ