Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নঈম নিজামসহ সাংবাদিক নেতৃবৃন্দের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ ও নিন্দা সিজেএফডি’র

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১০:৪০ পিএম

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম ও জাতীয় প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিনসহ জাতীয় পর্যায়ের সাংবাদিক নেতৃবৃন্দের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে বিভিন্ন অপপ্রচার ও কুৎসা রটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা (সিজেএফডি)। আজ রাজধানীর পুরানা পল্টনে সিজেএফডি'র অস্থায়ী কার্যালয়ে সংগঠনের এক জরুরি সভায় নেতৃবৃন্দ এ নিন্দা ও প্রতিবাদ জানান।

সিজেএফডি সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেনের পরিচালনায় ও সভাপতি মো. শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নেতৃবৃন্দ বলেন, আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, একটি কুচক্রী মহল উদ্দেশ্যমূলকভাবে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে দেশ বরেণ্য সাংবাদিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও জাতীয় প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিনসহ জাতীয় পর্যায়ের সাংবাদিক নেতৃবৃন্দের বিরুদ্ধে নানা বিভ্রান্তিমুলক কুৎসা ও অপপ্রচার করছে। এ বিষয়ে সভায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অপপ্রচারকারীদের বিরুদ্ধে দেশের বিদ্যমান আইন অনুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানানো হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি রিয়াজ চৌধুরি, সাবেক সাধারন সম্পাদক দিদারুল আলম, দপ্তর সম্পাদক আবদুল অদুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরিফুল ইসলাম, অর্থ সম্পাদক সায়ীদ আব্দুল মালিক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কামল চৌধুরী, তথ্য প্রযুক্তি সম্পাদক সাইফুল ইসলাম, আপ্যায়ন সম্পাদক শফিকুল ইসলাম সাদ্দাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তাহমিনা আক্তার। নির্বাহী কমিটির সদস্য জহির সিকদার প্রমূখ। সিজেএফডির দপ্তর সম্পাদক মোহাম্মদ আবদুল অদুদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ