Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়া প্রচণ্ড অসুস্থ, বিদেশে চিকিৎসা জরুরি : মির্জা ফখরুল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৫:২৫ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‌দলের চেয়ারপারসন খালেদা জিয়া প্রচণ্ড অসুস্থ ও দুর্বল। তাই এ মুহূর্তে তাকে বিদেশে নিয়ে চিকিৎসা করা জরুরি।মানবিক দিক বিবেচনায় খালেদা জিয়াকে চিকিৎসা নিতে বিদেশ নেওয়ার সুযোগ করে দিতে সরকারের কাছে দাবি জানিয়েছেন বিএনপি মহাসচিব।

তিনি বলেন, তার পরিবারের পক্ষ থেকে আবারও আবেদন করা হয়েছে। আমরা আবারও আহ্বান জানাচ্ছি সরকারকে— অবিলম্বে তাকে বাইরে চিকিৎসা করার সুযোগ দেওয়া হোক। কারণ তিনি গণতন্ত্রের নেত্রী। তার যদি কিছু হয়ে যায়, এর সব দায়দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।

আজ মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার সুস্থতা কামনায় এক দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি। মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, দেশে খালেদা জিয়ার চিকিৎসা করার মতো অবস্থা নেই। তার সঠিক চিকিৎসায় বিদেশ নেওয়া জরুরি হলেও সেই সুযোগ দেওয়া হচ্ছে না।

তিনি বলেন, খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরিয়ে দেওয়ার পাশাপাশি জীবন থেকেও সরিয়ে দেওয়ার ষড়যন্ত্র চলছে। বিএনপি চেয়ারপারসনের কিছু হলে তার দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ