Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে সাবেক বৈজ্ঞানিক কর্মকর্তাকে হত্যার ঘটনায় গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১১:৫৮ পিএম

রাজধানীর শ্যামলীতে জনবহুল সড়কে প্রকাশ্যে বাংলাদেশ গম গবেষণা ইনস্টিটিউটের সাবেক প্রধান বৈজ্ঞানিক আনোয়ার শহীদকে (৭২) ছুরিকাঘাতে হত্যাকাণ্ডের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে র‍্যাব। তাদের মধ্যে একজন হত্যাকারী ও অন্যজন পরিকল্পনাকারী।

রোববার (১৪ নভেম্বর) রাতে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আদাবর থানা এলাকার শ্যামলীর হলিল্যান্ড গলিতে অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তি তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পরিবার একটি হত্যা মামলা দায়ের করে। পরে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে আসামি গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সোমবার (১৫ নভেম্বর) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ