Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রশ্নপত্র ফাঁসের কোনো সুযোগ নেই: শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১১:২২ এএম

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, প্রশ্নপত্র ফাঁসের কোনো সুযোগ নেই। তবে একটি চক্র গুজব রটানোর চেষ্টায় আছে। তাদের বিরুদ্ধে আমরা কঠোর আছি। কাউকে পাওয়া গেলে কঠোর শাস্তির ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (১৪ নভেম্বর) রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শনের পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

বিস্তারিত আসছে...



 

Show all comments
  • রুম্মান ১৪ নভেম্বর, ২০২১, ১২:১৬ পিএম says : 0
    আসসালামুয়ালাইকুম। দেশবাসী দৈনিক ইনকিলাব পত্রিকা পছন্দ করে এবং পরে। সুতরাং,এই পত্রিকা থেকে অশ্লীল বিজ্ঞাপন প্রত্যাহার করার দাবি জানাই!
    Total Reply(1) Reply
    • ইনকিলাব কর্তৃপক্ষ ১৪ নভেম্বর, ২০২১, ১২:৩৪ পিএম says : 0
      প্রিয় পাঠক দৈনিক ইনকিলাব সরাসরি যে এড দেয়া হয় তাতে কোন অশ্লীলতা থাকেনা। তবে গুগোল থেকে যে সমস্ত অ্যাড আসে তাতে দৈনিক ইনকিলাবের কোন নিয়ন্ত্রন নেই। আমরা আমাদের দিক থেকে অশ্লীল অ্যাড নিয়ন্ত্রণের যে সমস্ত রেস্ট্রিকশন আছে সেগুলো কঠোরভাবে চালু করে রেখেছি। তবে আপনি জেনে থাকবেন যে পাঠক তার ডিভাইসে যে ধরনের সাইট ছবি বা ভিডিও ব্রাউজ করেন গুগোল সেটা থেকে তথ্য নিয়ে তার সামনে সে ধরনের বিজ্ঞাপন শো করে। অর্থাৎ আপনি যদি আপনার ডিভাইস থেকে কোন জুতা বিক্রির ওয়েবসাইটে ঢুকেন বা ফেসবুক থেকে জুতা বিক্রির ছবিগুলো দেখেন, এরপরে গুগল আপনার সামনে জুতার এড গুলো বেশি প্রদর্শন করবে। আশা করি বুঝতে পেরেছেন।- কর্তৃপক্ষ।

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএসসি

২০ ফেব্রুয়ারি, ২০২৩
৩০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ