Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএফইউজে’র মহাসচিব দীপ আজাদকে খুলনায় সংবর্ধনা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৯:৪০ পিএম

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব নির্বাচিত হওয়ায় দীপ আজাদকে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন খুলনা জেলা শাখার পক্ষ থেকে আজ শনিবার দুপুরে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানানো হয়। সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মো. জাহিদুল ইসলাম ও পরিচালনা করেন নাজমুল হক পাপ্পু।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, সাবেক সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসান আহম্মেদ মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, একে হিরু, আহমদ আলী খান, অমিয় কান্তি পাল, হুমায়ুন কবির, তরিকুল ইসলাম, সফিকুর রহমান পলাশ, শেখ আবু হানিফ, সাহেব আলী, আনোযারুল ইসলাম কাজল, মোজাম্মেল হাওলাদার, শাহ আলম, মল্লিক সুধাংশু, আসাদুজ্জামান রিয়াজ, বাপ্পি খাঁন, এম এ হাসান, দেবব্রত রায়, বাহাউদ্দিন, ফজলে রাব্বি শান্ত, হেলাল মোল্লা, সাগর সরকার, মো. সোহেল রানা, কামরুল আহসান, এম এম মিন্টু, মামুন রেজা হাওলাদার, তুফান গাইন, আব্দুল রাজ্জাক, শেখ শান্ত, আব্দুল মালেক, জায়েদ আঁকন, ওবায়দুল হক তালুকদার, সুমন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ