Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চরভদ্রাসনে ইউপি নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ সম্পন্ন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৩:২৯ পিএম

ফরিদপুরের চরভদ্রাসনে আগামী ২৮ নভেম্বর-২০২১ তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের মাঝে বিভিন্ন প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে।

শনিবার (১৩নভেম্বর) সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপার উপস্থিতিতে উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম প্রার্থীদের মাঝে এ প্রতিক বরাদ্ধ ঘোষনা করেন।


এসময় উপজেলার ৩টি ইউনিয়নের ২০ জন চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্ধ সম্পন্ন করেন। এর মধ্যে সদর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী, মোঃ খোকন মোল্যা (নৌকা প্রতিক), গাজিরটেক ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী, মোঃ আহসানুল হক মামুন (নৌকা প্রতিক) ও চরহরিরামপুর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোঃ কবির খান (নৌকা প্রতিক) পেয়েছেন।

এছারা, তিনটি ইউনিয়নের বাকি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীদের মাঝে আনারস, ঘোড়া, ঢোল, টেলিফোন, মটরসাইকেল, অটোরিক্সা, চশমা ও টেবিল ফ্যান প্রতিক বরাদ্ধ দেওয়া হয়েছে।

জানাগেছে, একইদিন উপজেলার ৩ টি ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা ৪০জন ও সাধারন সদস্য ৯২ জন প্রার্থীদের মাঝেও উপজেলা নির্বাচন অফিস বিভিন্ন প্রতিক বরাদ্ধ সম্পন্ন করেন।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন,নির্বাচন কমিশনের ঘোষিত তপশিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে চরভদ্রাসন উপজেলার ৩টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ও সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ