Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৩০ যাত্রী আহত

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১:৫৭ পিএম

ঢাকার ধামরাইয়ে দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৩০ যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

আজ শনিবার সকাল ১১ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ডাউটিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, গাবতলী থেকে ছেড়ে আসা পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ডাউটিয়া মাদ্রাসার সামনে পৌঁছালে ওভারটেক করার সময় ঢাকাগামী অপর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু'টি বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে হয়ে যায়। এতে উভয় বাসের ৩০ জন যাত্রী আহত হন। পরে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।
আহত যাত্রী মুজাহিদুল ইসলাম ও মোহাম্মদ আলী জানান, বেপরোয়া গতিতে আসা সেলফি পরিবহনের বাসটি ওভারটেক করার সময় অপর বাসের সঙ্গে এ দুর্ঘটনা ঘটে। রাস্তায় আরও কয়েকবার বাসটির দুর্ঘটনার আশঙ্কা দেখা দিয়েছিল। যাত্রীরা বলার পরও চালক সর্তক হয়নি।
দুর্ঘটনাকবলিত বাস দুটি আটক করেছে পুলিশ এবং আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ