Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাড়া নৈরাজ্য চট্টগ্রামে চলন্ত বাস থেকে ফেলে দেয়া হলো যাত্রীকে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১২:৫৬ পিএম

নগরীতে অতিরিক্ত ভাড়া আদায় নিয়ে কথা কাটাকাটির জেরে এক যাত্রীকে চলন্ত বাস থেকে লাথি মেরে ফেলে দিলেন হেল্পার। শুক্রবার রাতে লালখান বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, বাসভাড়া নিয়ে তর্কাতর্কির জেরে চলন্ত বাস থেকে যাত্রী আব্দুল হামিদকে (৫১) ফেলে দেওয়া হয়েছে। রাতে পুলিশ ওই বাসের চালক মো. আশরাফ (১৮) ও হেল্পার মো. হানিফকে আটক করেছে।

জানা গেছে, আব্দুল হামিদ ওয়াসার মোড় থেকে লালখান বাজার পাঁচ টাকা ভাড়া দেন। কিন্তু হেল্পার আট টাকার জন্য চাপ দিতে থাকেন। এ নিয়ে হেল্পারের সঙ্গে হামিদের তর্কাতর্কি শুরু হয়। এক পর্যায়ে তাকে বাস থেকে নিচে ফেলা দেওয়া হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট থেকে সিবিচগামী ১০ নম্বর (চট্ট মেট্রো জ-১১-১৮৭২) বাসের যাত্রী ছিলেন আব্দুল হামিদ। ভাড়া নিয়ে বিতর্কের জেরে হামিদকে লাথি দিয়ে গাড়ি থেকে ফেলে দেন বাসের চালক ও হেল্পার। আহত যাত্রী হানিফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। ঘটনায় জড়িত চালক ও হেল্পারকে আটক করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস ভাড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ