Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ট্রাকচাপায় দুই স্কুলছাত্রী নিহত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১২:০১ পিএম | আপডেট : ১২:০৯ পিএম, ১৩ নভেম্বর, ২০২১

লক্ষ্মীপুর সদর উপজেলার পালেরহাট বাজারে শনিবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ট্রাক চাপায় সানজিদা আক্তার ইভা (১৫) ও ফাহমিদা আক্তার (১৬) নামের দুই স্কুলছাত্রী নিহত হয়েছে। তারা দুইজন সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।

সানজিদা পূর্ব কেরোয়া গ্রামের আরিফ হোসেনের মেয়ে। সে লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী। ফাহমিদা রায়পুর উপজেলার মধ্য কেরোয়া গ্রামের মো. আলমগীরের মেয়ে। সে ঢাকার সেগুনবাগিচা সরকারি বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী।

সদর থানা পুলিশের এসআই আব্দুল হান্নান জানান, আরিফ হোসেন তার মেয়ে সানজিদা এবং ভাগ্নি ফাহমিদাকে নিয়ে লক্ষ্মীপুর থেকে মোটরসাইকেলযোগে কেরোয়ার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি পালেরহাট দক্ষিণ বাজারে পৌঁছালে সিএনজিচালিত অটোরিকশাকে সাইড দিতে গিয়ে সড়কে ছিটকে পড়ে।এসময় বিপরীত দিক থেকে আসা লক্ষ্মীপুরগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ১৬-৪৭১১) তাদের দুই জনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তারা প্রাণ হারান।

সদর থানার ওসি মো. জসিম উদ্দিন বলেন, মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাক জব্দ এবং চালককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ