Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাকিমপুরে দুইটি নৌকা একটিতে স্বতন্ত্র প্রার্থীর জয়লাভ

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৮:৪৭ পিএম | আপডেট : ৮:৪৮ পিএম, ১১ নভেম্বর, ২০২১

দিনাজপুরের হাকিমপুর উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদে দ্বিতীয় ধাপে নির্বাচনে দুইটিতে নৌকা মনোনীত এবং একটিতে স্বতন্ত্র প্রার্থীর জয়লাভ করেছেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত শান্তি পূর্ণ ভাবেই ভোট গ্রহন অনুষ্ঠিত হয় । তিনটি ইউনিয়নে ১১জন চেয়ারম্যান, সদস্য পদে ১০৪ জন এবং মহিলা সংরক্ষিত আসনে ৩২জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করেন।

বিজয়ীরা হলেন, ১নং খট্রামাধাবপাড়া ইউনিয়নে (সতন্ত্র) আনারস মার্কার প্রার্থী মোঃ কাউছার রহমান ৪ হাজার ৮১৫ ভোট পেয়ে বিজয় লাভ করে,তার নিকট তম প্রতিদন্দি ঘোড়া মার্কার প্রতিক নিয়ে আব্দুল মালেক (সতন্ত্র) ৪ হাজার ৬৬২ ভোট পেয়েছে।
২নং বোয়ালদাড় ইউনিয়নে নৌকা মনোনীত মোঃ সদরুল ইসলাম ৬ হাজার ৭০৭ ভোট পেয়ে জয়লাভ করেন,তার নিকট তম প্রতিদন্দি মটরসাইকেল প্রতিক নিয়ে মেফতাহুল জান্নাত ৪ হাজার ৫৪৯ ভোট পেয়েছেন এবং ৩ নং আলীহাট ইউনিয়নে নৌকা মনোনীত প্রার্থী মোঃ আবু সুফিয়ান ৫ হাজার ৩৯৩ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদন্দি জামাত মনোনীত চশমা মার্কা ৩ হাজার ৬৭৭ ভোট পেয়েছেন।

হাকিমপুর নির্বাচন ও রিটানিং কর্মকর্তা সফিকুর রহমান আকন্দ জানান, সকাল থেকে শান্তিপূণ ভাবে ভোট গ্রহন হয়েছে। ৩টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৫২ হাজার ৫শ ২৫ জন, এর মধ্যে ৭৫% ভোট গ্রহন হয়েছে।

তিনি আরো জানান, নির্বাচন সুষ্ঠ করতে সর্বদায় আইনশৃঙ্খা বাহিনী পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি, আনসার সদস্যরা মাঠে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ