Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দাম্পত্য জীবনের ইতি টানলেন অনুপম রায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৫:০০ পিএম

 হঠাৎ করেই দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন সঙ্গীত শিল্পী অনুপম রায় ও পিয়া রায়। তাদের দাম্পত্য জীবনে সমস্যা বা বিবাহবিচ্ছেদ নিয়ে এর আগে কোনো আভাস পাওয়া যায়নি। আজ টুইটারে যৌথ বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করলেন অনুপম-পিয়া। জানালেন, স্বামী স্ত্রী নয়, আগামীতে বন্ধু হিসাবেই থাকবেন তারা। তাই বলাই যায় বলিউডের বিবাহ বিচ্ছেদের ছাপ পড়ল টলিউডেও।

বিবৃতিতে লেখা, ‘আমরা একসঙ্গে সিদ্ধান্ত নিয়েছি বিয়ের সম্পর্কটা শেষ করার এবং নিজেদের পথে বন্ধু হিসেবে চলার। একসঙ্গে আমাদের সফরটা খুব সুন্দর ছিল, সুন্দর অভিজ্ঞতা এবং সুখী স্মৃতিতে ভরা। কিন্তু ব্যক্তিগত অমিলের জন‍্য আমরা মনে করি স্বামী স্ত্রী হিসেবে আমাদের আলাদা হয়ে যাওয়াটাই ভাল। আমরা আগে যেমন ঘনিষ্ঠ বন্ধু ছিলাম তেমনি থাকব এবং একে অপরের ভাল থাকার ভাল থাকার দায়িত্ব নেব।’

আরো লেখা হয়েছে, ‘এতদিন পর্যন্ত প্রতি পদক্ষেপে যারাই আমাদের পাশে ছিলেন, সমস্ত বন্ধু, পরিবার এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি আমরা কৃতজ্ঞ। আমরা আবেদন করব এভাবেই সহানুভূতি এবং বোঝাপড়াটা বজায় রাখুন যাতে জীবনের এই বদলটা আত্মমর্যাদা এবং গোপনীয়তার সঙ্গে আমরা গ্রহণ করতে পারি।’

অনেকটা বলিউড সুপারস্টার আমির খানের ঢঙেই বিবাহ বিচ্ছেদের ঘোষণা করলেন অনুপম-পিয়া। মাস কয়েক আগেই দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেন আমির। যৌথ বিবৃতি দিয়ে তারা জানিয়েছিলেন, বিচ্ছেদ হলেও একে অপরের বন্ধু হয়ে থাকবেন তারা। সে প্রতিশ্রুতি অবশ্য রেখেছেন আমির-কিরণ।

উল্লেখ্য, ২০১৫ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অনুপম ও পিয়া‌। সঙ্গীতের প্রতি ভালবাসাই তাদের পরিচয় এবং পরবর্তীকালে প্রেমের অনুঘটক হিসেবে কাজ করেছিল। খুব সাদামাটাভাবেই বিয়ে সেরেছিলেন অনুপম ও পিয়া৷ তবে কয়েকটা বছর যেতে না যেতে ডিভোর্সের পথে হাঁটলেন তারা৷ হঠাৎ করেই এই বিচ্ছেদের ঘোষণায় হতচকিত অনুপম ভক্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ