Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পৃথক সড়ক দূর্ঘটনায় কালীগঞ্জে একই গ্রামের দুজন নিহত

কালীগঞ্জ, (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১:০৯ পিএম

যশোর - ঝিনাইদহ মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সুমিতা দাস (৪৮) ও রাজন আহম্মেদ (১৬) নামের ২ জন নিহত ও একজন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ-যশোর মহাসড়কের পৃথক স্থানে এ দুর্ঘটনা দু’টি ঘটলেও নিহত দুই জনের বাড়িই কালীগঞ্জের ফুলবাড়ি গ্রামে। বারোবাজার হাইওয়ে থানার (ওসি) শেখ মেজবাহ্ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, দিনের প্রথম দূর্ঘটনায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে মহাসড়কের সাতমাইল তেল পাম্পের সামনে শাপলা পরিবহন ও যাত্রিবাহী ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সুমিত্রা দাস নামের এক মহিলা নিহত হয়। এ সময় অজ্ঞাত অপর এক মহিলাকে আশঙ্কাজনক অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত সুমিতা দাস কালীগঞ্জ উপজেলার ফুলবাড়ি গ্রামের সুশীল দাসের স্ত্রী।
অন্য দূর্ঘটনাটি ঘটে সকাল সাড়ে ৭ টার দিকে একই মহাসড়কের ফুলবাড়ি গেটের সামনে। এ সময় ট্রাক ও মোটরসাইকেলের সরাসরি সংঘর্ষে মোটরসাইকেল চালক রাজন (১৬) নামের এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়। নিহত রাজন একই গ্রামের গ্রামের খোকন মিয়ার ছেলে।
বারোবাজার হাইওয়ে থানার ওসি মেজবাহ উদ্দীন জানান, একই মহাসড়কের পৃথক সময়ে, পৃথক স্থানে দুটি দূর্ঘটনায় ২ জন নিহত হলেও তাদের উভয়ের বাড়ি কালীগঞ্জের ফুলবাড়ি গ্রামে। দুই জন মারা যাওয়ায় শোকের ছায়া নেমে এসেছে গ্রামটিতে। ইতোমধ্যে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ