Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে কেন্দ্রে ভোটগ্রহণ শুরুর আগেই ভোটারদের ভিড়

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৯:৫৪ এএম

দ্বিতীয় ধাপে ইউনিয়ন নির্বাচনে ঠাকুরগাঁও জেলায় ২টি উপজেলার ১১টি ইউনিয়নে ’ইউনিয়ন পরিষদ’ সাধারণ নির্বাচন ২০২১ইং অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৭টা থেকেই কেন্দ্র গুলোতে ভোটারদের বেশ উপস্থিতি দেখা গেছে।

ভোট গ্রহনের সকল প্রস্তুতি গ্রহণ করেছে ভোট কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত পিজাইডিং অফিসার ও পুলিং এজেন্ডরা। ঘড়ির কাটায় ৮টা বেজে যাবার সাথে সাথেই শুরু হয়ে গেছে ভোট গ্রহণ।

শীতকে উপেক্ষা করে সকাল সকাল বেশ হাসি খুসি মেজাজেই দেখা যাচ্ছে ভোটার ও প্রাথীদের ভোটকেন্দ্রে।

ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল ও হরিপুর উপজেলার ১১টি ইউনিয়নের ৯৯টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে।

দ্বিতীয় ধাপে জেলার রানীশংকৈল উপজেলায় ৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট-২২জন, সংরক্ষিত মহিলা আসনে ৬৬জন, ও সাধারণ সদস্য পদে ১৭৫জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার ৯৪ হাজার ১শত ৩১ জন। ৪৮ হাজার ৬১৫ জন পুরুষ ও ৪৫ হাজার ৫১৬ জন মহিলা ভোটার।


হরিপুর উপজেলায় ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট-৩০জন, সংরক্ষিত মহিলা আসনে ৭৪জন, ও সাধারণ সদস্য পদে ২১৭জন প্রতিদোন্দিতা করছেন। মোট ভোটার ১লক্ষ ৮ হাজার ৯শত ৬৭ জন। এর মধ্যে ৫৫ হাজার ৭৭৪ জন পুরুষ ও ৫৩ হাজার ১৯৩ মহিলা ভোটার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ