Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

হ‌রিপু‌রে ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী নিখোঁজের ঘটনায় থানায় জি‌ডি

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ১০:১৪ পিএম

ঠাকুরগাঁও‌য়ের হ‌রিপু‌রে আমগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী হা‌কিম উদ্দিন (৪৮) নামে এক প্রার্থী নিখোঁজের ঘটনায় হ‌রিপুর থানায় সাধারণ ডায়রী করা হয়েছে। নির্বাচনের ২ দিন আগে তিনি নি‌খোঁজ হ‌য়ে‌ছেন ব‌লে জানান তার স্বজনরা। নিখোঁজ প্রার্থীর ভগ্নীপতি মুন‌সেফ আলী হা‌কিম উদ্দিনের সন্ধান চে‌য়ে এই জি‌ডি করেন।

জিডি সূত্রে জানা যায়, হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের ৫ নং আমগাঁও ওয়ার্ডের ইউপি সদস্য পদ-প্রার্থী (ফুটবল মার্কা) আব্দুল হাকিম মঙ্গলবার (৯ নভেম্বর) বিকাল ৩ টার সময় নির্বাচনী প্রচারণার জন্য বাড়ী থেকে বের হন। রাতে তিনি বাড়ি ফিরে না আসলে পরিবারের লোকজন তার ব্যবহৃত ফোনে কল দিলে বন্ধ পান। এরপর তাকে অনেক খোঁজাখুঁজি করার পর কোনো সন্ধান পাওয়া না গেলে নিখোঁজ আব্দুল হাকিমের বড় ভগ্নীপতি মুনসেফ আলী বাদী হয়ে বুধবার সকালে (১০নভেম্বর) হরিপুর থানায় একটি জিডি করেন।

এ বিষয়ে হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম জিডি'র সত্যতা নিশ্চিত করেছেন। তিনি ব‌লেন, নিখোঁজ আব্দুল হাকিমকে উদ্ধারের জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

অন্যদিকে প্রতিদ্বন্দ্বী ২ প্রার্থীর মধ্যে একজন নিখোঁজ থাকার পরও বৃহস্পতিবার ওই ওয়া‌র্ডে-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ব‌লে জানিয়েছেন হ‌রিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ‌মো: আব্দুল ক‌রিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঠাকুরগাঁও


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ