Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাবার হাত ধরে স্কুলে যাওয়া হলো না জিহাদের

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

বাবার হাত ধরে স্কুলে যাওয়া হলো না সাত বছরের শিশু জিহাদের। সকালে স্কুলে যাওয়ার পথে দেয়াল চাপায় মৃত্যু হয় ওই শিশুটির। গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর আজিমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জিহাদ লালবাগ শহীদ নগর এলাকার পান বিক্রেতা নাজির হোসেনের ছেলে। দুই ভাইয়ের মধ্যে সে ছোট ছিল।

নাজির হোসেন সাংবাদিকদের জানান, জিহাদ আজিমপুর দিবাকালীন শিশু যতœ কেন্দ্রে প্রথম শ্রেণিতে পড়তো। প্রতিদেনের মতো মঙ্গলবার সকালেও ছেলেকে হাতে ধরে আজিমপুর শেখ সাহেব বাজার সরকারি কলোনির পাশ দিয়ে স্কুলে নিয়ে যাচ্ছিলেন তিনি। এ সময় কলোনির বাউন্ডারি দেয়াল ধসে পড়লে চাপা পড়ে জিহাদ। এ অবস্থায় এলাকাবাসীর সহযোগিতায় ছেলেকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, চোখের সামনে ছেলেটির মৃত্যু হয়েছে। অসহায়ের মতো থাকিয়ে দেখা ছাড়া আমি কিছুই করতে পারেনি। নিজেদের সন্তানকে এভাবে হারাতে হবে এটি আমি মেনে নিতে পারছি না। কাউকে যে অভিযোগ করবো তাও সম্ভব নয়। তবে এভাবে যেন আর কোন পিতার সন্তান হারাতে না হয় এই দোয়া করি।

লালবাগ থানার এসআই আব্দুল কাদির জানান, আজিমপুরে সরকারি কলোনির বাউন্ডারি দেয়াল ধসের নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু হয়েছে বলে আমরা জানতে পেরেছি। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিহাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ