Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিক জিহাদ ট্রাকের ধাক্কায় আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর কাকরাইলে ট্রাকের ধাক্কায় আহত হয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক ও বিটিভির রিপোর্টার জিহাদুর রহমান জিহাদ। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন রয়েছেন। গতকাল সকাল ১০টার দিকে কাকরাইল মোড়ে একটি ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

তার সহকর্মীরা জানান, তিনি সকাল ১০টার দিকে বাসা থেকে বের হয়ে সেগুনবাগিচা যাচ্ছিলেন। কাকরাইল মোড় অতিক্রম করার সময় একটি ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। তাকে উদ্ধার করে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে নিয়ে যাওয়া হয় ঢামেকে।
ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)-এর তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ জানান, সাংবাদিক নেতা জিহাদ সকাল ১০টার দিকে বাসা থেকে বের হয়ে সেগুনবাগিচা যাচ্ছিলেন। কাকরাইল মোড় অতিক্রম করার সময় একটি বেপরোয়া কাভার্ডভ্যান তার মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে গাড়ির একাংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে তার বুকে, মুখমন্ডল এবং চোয়াল থেতলে যায়। তার একটি দাঁতও ভেঙে যায়। বর্তমানে তিনি ঢামেকের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। তিনি ডান চোখ, নাক, মুখ ও দুইহাত ছাড়াও শরীরের বিভিন্নস্থানে আঘাত পেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক জিহাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ