Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফাজিল পরীক্ষার সনদপত্র বিতরণ

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

 ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে ফাজিল (স্নাতক) পাস পরীক্ষা-২০১৮ এর সাময়িক সনদপত্র, একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও টেবুলেশনশীট বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এসএম গাউসুল আজম ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ’র হাতে সাময়িক সনদপত্র, একাডেমি ট্রান্সক্রিপ্ট ও টেবুলেশনশীট হস্তান্তর করেন। এসএম গাউসুল আজমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ। আরও বক্তব্য রাখেন- রেজিস্ট্রার ড. মো. রফিক আল মামুন, মাদরাসা শিক্ষকদের একমাত্র অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী, অধ্যক্ষ মাওলানা মো. হাসান মাসুদ, অধ্যক্ষ মাওলানা মো. আব্দুর রাজ্জাক, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মো. জিয়াউর রহমান। পরীক্ষা কেন্দ্রের সচিব/ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সংশ্লিষ্ট পরীক্ষা কেন্দ্রের সচিব/ভারপ্রাপ্ত কর্মকর্তাদেরকে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের সনদ শাখা হতে সাময়িক সনদপত্র, একাডেমি ট্রান্সক্রিপ্ট ও টেবুলেশনশীট গ্রহণ করার জন্য অনুরোধ করা হয়েছে। গতকাল ঢাকা বিভাগের মাদরাসাগুলোতে বিতরণ করা হয়। এছাড়া আগামী ১১ নভেম্বর সিলেট বিভাগে, ১৫ নভেম্বর ময়মনসিংহ বিভাগে, ২২ নভেম্বর বরিশাল বিভাগে এবং খুলনা বিভাগের মাদরাসার সনদ, ট্রান্সক্রিপ্ট ও টেবুলেশনশীট ২৫ নভেম্বর বিতরণ করা হবে। চট্টগ্রাম বিভাগ, রংপুর বিভাগ, রাজশাহী বিভাগে বিতরণের তারিখ দ্রæততম সময়ে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে বলে আরবি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জানানো হয়।

 



 

Show all comments
  • MD. SAIDUL ISLAM ১৫ ডিসেম্বর, ২০২২, ৮:৪৫ এএম says : 0
    সাময়িক সনদ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ