Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফাজিল অনার্স ১ম বর্ষ ভর্তি পরীক্ষা ৩০ নভেম্বর

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

ইসলামি আরবি বিশ্ববিদ্যায়ের অধিভুক্ত ৭৭টি অনার্স মাদরাসায় ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ফাজিল অনার্স ১ম বর্ষ ভর্তি পরীক্ষা আগামী ৩০ নভেম্বর শনিবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত সারাদেশে অনুষ্ঠিত হবে।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ ফাজিল অনার্স ১ম বর্ষ ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য মাদরাসার প্রিন্সিপাল, শিক্ষক ও সংশ্লিষ্ট সকলকে আহবান জানিয়েছেন। আসন বিন্যাস ও ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট(www.iau.edu.bd) থেকে জানা যাবে। পরীক্ষার্থীকে প্রবেশপত্র অবশ্যই সঙ্গে আনতে হবে। পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা শুরুর ৩০ মিনিট পূর্বেই আসন গ্রহণ করতে হবে। পরীক্ষা কক্ষে মোবাইল ফোন, ক্যালকুলেটর, ঘড়ি ও অন্য যে কোন প্রকার ইলেকট্রনিক ডিভাইস সঙ্গে নিয়ে আসা যাবে না। ভর্তি পরীক্ষার ফলাফল সংশ্লিষ্ট মাদরাসা এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.iau.edu.bd) পাওয়া যাবে। প্রেস বিজ্ঞপ্তি

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ