Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ধর্ষণের শিকার ৫ম শ্রেণীর ছাত্রীর সন্তান প্রসব, অভিযুক্ত গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১০:১০ পিএম

খুলনার দিঘলিয়া উপজেলার ফরমাইশখানা গ্রামের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রীকে দিনের পর দিন ধর্ষণ মামলার আসামি সৈয়দ মোঃ শাহিনকে (৫০) দিঘলিয়া থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

ধর্ষিতা কিশোরীর হতদরিদ্র পিতার দায়ের করা মামলার ৬৮ দিন পর সোমবার দিবাগত মধ্যরাতে বাগেরহাট জেলার সদর খানজাহান আলী মাজার এলাকা থেকে পুলিশ তাঁকে গ্রেফতার করে। আজ মঙ্গলবার তাকে রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, উন্নত প্রযুক্তি ব্যবহার করে ইন্সপেক্টর (তদন্ত) রিপন কুমার সরকারের নেতৃত্বে দিঘলিয়া থানা পুলিশ সাদা পোশাকে গত দুই দিনে বাগেরহাট জেলা সদরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এদিকে, ধর্ষিতা কিশোরী গত মাসের শেষের দিকে একটি কন্যা সন্তান প্রসব করেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য মোঃ হারুন-অর-রশিদ।

১ সেপ্টেম্বর সকালে দিঘলিয়া সদর ইউনিয়নের ফরমাইসখানা ৭ নং ওয়ার্ডের বাসিন্দা ধর্ষিতা কিশোরীর হতদরিদ্র বাবা স্থানীয় ইউপি সদস্য হারুন অর রশিদের সহায়তায় দিঘলিয়া থানায় হাজির হয়ে সৈয়দ মোঃ শাহিন এর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার এজাহারে তিনি উল্লেখ করেন, তার মেয়েকে গত ২ জানুয়ারি থেকে ২৯ আগস্ট পর্যন্ত ৮ মাসে একাধিকবার ধর্ষণ করেছে। শাহীন তার পূর্ব পরিচিত এবং প্রতিবেশী হওয়ায় তার মেয়েকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে, ভুল বুঝিয়ে এবং লোভ-লালসা দেখিয়ে তার বাড়ি থেকে ডেকে নিয়ে নিজ বাড়ির ঘরের ভেতর ধর্ষণ করতো। ২৯ আগস্ট আমার মেয়ে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে নগরীর ফুলবাড়িগেট খানজাহান আলী থানার অন্তর্গত মমতার ক্লিনিকে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে জানান আপনার মেয়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা। ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে ক্লিনিকে নেয়ার সংবাদ জানার পর থেকে সৈয়দ মোঃ শাহিন পলাতক ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ