Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বোরহানউদ্দিনে উপজেলা পরিষদের নতুন সম্প্রসারিত প্রশাসনিক ভবনের উদ্বোধন করলেন এমপি মুকুল

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ৬:৪৪ পিএম | আপডেট : ৬:৪৪ পিএম, ৮ নভেম্বর, ২০২১

ভোলার বোরহানউদ্দিনে নির্মিত উপজেলা পরিষদের নতুন সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের শুভ উদ্বোধন করেন ভোলা - ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আযম মুকুল এমপি।
০৮ নভেম্বর ২০২১ সোমবার সকাল ১১ ঘটিকায় বোরহানউদ্দিন উপজেলা চত্বরে এ উদ্বোধনী কার্যক্রম অনুষ্ঠিত হয়। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর আয়োজনে এই উদ্বোধনী কার্যক্রমগুলোর মধ্যে রয়েছে ৮কোটি ৪৮লক্ষ ৪৯হাজার ৪শত ৭৮টাকা ব্যয়ে নির্মিত উপজেলা পরিষদের নতুন সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম। ৭৩লক্ষ ৩৫হাজার ৭শত ৬৪টাকা ব্যয়ে নির্মিত বোরহানউদ্দিন উপজেলা পরিষদের অভ্যন্তরীন সড়ক।
এছাড়া আরও ৭টি কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। ৩কোটি ৯৮লক্ষ ০৬হাজার ১শত ৩৭টাকা চুক্তিতে বোরহানউদ্দিন উপজেলা পরিষদের নতুন গেজেটেড টুইন কোয়ার্টার নির্মাণ। ১কোটি ৪৯লক্ষ ২৫হাজার ৮শত ১০টাকা চুক্তিতে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসারের বাসভবন নির্মাণ।
সহকারী কমিশনার (ভূমি) শোয়াইব আহাম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, এলজিইডি - ভোলার নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহীম খলিল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার,উপজেলা প্রকৌশলী শ্যামল কুমার গাইন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ