Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লোহাগড়ায় ককটেল বিস্ফোরণে আওয়ামীলীগ নেতার হাত উড়ে গেছে

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ৮:৩৭ এএম

নড়াইলের লোহাগড়ায় ককটেল বিস্ফোরণে শাহাজাদা মোল্যা (৪০) নামে এক আওয়ামীলীগ নেতার ডান হাত উড়ে গেছে। রোববার (৭ নভেম্বর) রাত আটটার দিকে কুন্দশী সিএন্ডবি চৌরাস্তা মসজিদের সামনে লোহাগড়া-কালনা সড়কের উপর এ ঘটনা ঘটে। শাহাজাদা মোল্যা মল্লিকপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এবং মঙ্গলহাটা গ্রামের আকবর মোল্যার ছেলে ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে , রোববার রাত আটটার দিকে কুন্দশী সিএন্ডবি চৌরাস্তা মসজিদের সামনে পুলিশের একটি টহল ভ্যানগাড়ী আসা মাত্রই বিকট শব্দে একটি ককটেল বিস্ফোরিত হয়। পুলিশ ও স্থানীয় লোকজন কিছু বুঝে উঠার আগেই দেখা যায় বিস্ফোরিত ককটেলে শাহাজাদা মোল্যার ডান হাতের কনুইয়ের নীচ থেকে হাড় মাংস উড়ে গেছে। এ সময় তাকে মঙ্গলহাটা গ্রামের মামুন মোল্যা ও তোফায়েল শিকদার দ্রুত একটি এ্যাম্বুলেন্সে উঠিয়ে অন্যত্র নেওয়ার চেষ্টা করে। কিন্তু পুলিশ ও উপস্থিত লোকজন দ্রুত তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

টহলরত পুলিশের এএসআই কামরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে পুলিশের ভ্যান গাড়ী নিয়ে পার হয়ে মাত্র ২০ গজ দূরে আসলে বিকট শব্দ হয়। এ সময় গাড়ী থেকে নেমে দেখি আহত শাহাজাদাকে দুই যুবক এ্যাম্বুলেন্সে উঠানোর চেষ্টা করছে। সেখান থেকে জনগনের সহযোগীতায় তাকে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসি।
আহত শাহাজাদা জানান, মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার সময় কে বা কারা আমার উপর বোমা হামলা করেছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আবু হেনা মিলন জানান, আহত যুবক কালো জ্যাকেটের পকেটে হাতে করে নিজেই বিস্ফোরিত ককটেলটি বহন করছিল। পুলিশের গাড়ি দেখে আতংকিত হয়ে পালাতে গিয়ে তার পকেটে থাকা ককটেলটি বিস্ফোরিত হয়ে ডান হাত উড়ে যায় । তাকে পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ককটেল বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ