Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় মানুষ ছুটছেন রেলষ্টেশনে, মিলছে না টিকিট

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ১০:১৩ পিএম

সারা দেশে পরিবহণ ধর্মঘট চলছে। এ কারণে আজ শুক্রবার সকাল থেকে খুলনায় সব ধরণের গণ পরিবহণ চলাচল বন্ধ রয়েছে। নিরুপায় যাত্রীরা শেষ ভরসা হিসেবে ছুটছেন রেলষ্টেশনে। কিন্তু কাউন্টারে মিলছে না টিকিট। সাধারণ যাত্রীদের অভিযোগ, কাউন্টারে টিকিট পাওয়া না গেলেও উচ্চ দামে কালোবাজারে টিকিট বিক্রি হচ্ছে। রেলের অসাধু কর্মচারীরা এতে জড়িত।

রাত ৯ টায় কথা হয় রংপুর যেতে চান এমন কয়েকজন যাত্রীর সাথে। তারা বললেন আন্তঃনগর ট্রেন সীমান্ত এক্সপ্রেস এর টিকিট কাউন্টারে মিলছে না। তাদেরই একজন কালোবাজারে ১২০০ টাকা দিয়ে শোভন শ্রেণীর একটি টিকিট কিনেছেন। সীমান্ত এক্সপ্রেস ট্রেন সোয়া ৯ টায় ছাড়ার কথা।

রাত সাড়ে ৯ টায় বেশ কয়েকজন যাত্রীকে টিকিট না পেয়ে ফিরে যেতে দেখা গেল। তারা রাত সোয়া ১০ টায় সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে ঢাকা যেতে চেয়েছিলেন। তাদের অভিযোগ, কালোবাজারিরা আগেই কাউন্টার থেকে টিকিট কিনে নিয়েছে বেশি দামে বিক্রি করবে বলে। রেলের কর্মচারীরা এসবে জড়িত।

এভাবে অনেককেই খুলনা রেলষ্টেশন থেকে নিরাশ হয়ে ফিরে যেতে দেখা গেছে।

খুলনা রেলষ্টেশনের দায়িত্বপ্রাপ্ত ষ্টেশন মাষ্টার মানিক চন্দ্র সাহা জানান, এখন অনলাইন পদ্ধতিতে টিকিট বিক্রি হয়। তাই কালোবাজারে টিকিট বিক্রির সুযোগ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ