Inqilab Logo

শনিবার, ১৫ জুন ২০২৪, ০১ আষাঢ় ১৪৩১, ০৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যর্থতার বিশ্বকাপ শেষে দেশে ফিরলেন মুস্তাফিজ-নাসুমরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ৭:০৪ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষে এবার ঘরে ফিরলেন বাংলাদেশের সাত ক্রিকেটার। ইতোমধ্যেই এমিরেটসের ফ্লাইটে করে দেশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান-নাসুম আহমেদরা।

সংযুক্ত আরব আমিরাত থেকে শুক্রবার স্থানীয় সময় সকাল সাড়ে ১০ টার ফ্লাইটে দেশের উদ্দেশে রওনা দিয়েছিলেন তারা। দেশে পৌঁছেছেন বাংলাদেশ সময় বিকেল ৫ টা ২০ মিনিটে।

মুস্তাফিজুর রহমান-নাসুম আহমেদ ছাড়া দলের বাকি পাঁচ ক্রিকেটার হলেন শরিফুল ইসলাম, নাইম শেখ, রুবেল হোসেন, আফিফ হোসেন ও শামীম পাটোয়ারি। বিসিবি চিকিৎসক ও মিডিয়া ম্যানেজারও এসেছেন তাদের সঙ্গে।

দুই ভাগে দল দেশে ফিরলেও সেখানে থেকে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস এবং তাসকিন আহমেদ। মূলত পরিবারের সঙ্গে সময় কাটাতেই ছুটি নিয়েছেন তারা।

মাহমুদউল্লাহ-মুশফিকের মতো দলের সঙ্গে ফেরা হচ্ছে না কোচিং স্টাফদেরও। সপ্তাহ খানেকের ছুটি কাটিয়ে ১১ নভেম্বর দেশে ফেরার কথা রয়েছে তাদের।

মাহমুদউল্লাহ-মুশফিকরা দলের সঙ্গে না ফেরায় শুক্রবার (৫ নভেম্বর) রাতের মধ্যে ঢাকায় পা রাখবেন ১০ ক্রিকেটার। ইনজুরিতে ছিটকে পড়ায় আগেই দেশে ফিরেছেন মোহাম্মদ সাইফউদ্দিন। এ ছাড়া সাকিব আল হাসান পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে আশানুরূপ পারফর্ম করতে পারেনি বাংলাদেশ। যেখানে আট ম্যাচ খেলে ৬টিতেই হেরেছে মাহমুদউল্লাহর দল। জয় দুটি এসেছে ওমান ও পাপুয়া নিউ গিনির বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ বাংলাদেশ

৫ নভেম্বর, ২০২১
৩১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ