Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় সংবাদপত্র পরিবহন চালকসহ চারজন নিহত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৪:২১ পিএম

সংবাদপত্র পরিবহন সংস্থা চাদনী পরিবহণের মাইক্রোবাস চালক লিটন (৫৫) মঙ্গলবার ভোররাত তিন টার দিকে কুমিল্লায় এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। একইদিনে আরেকটি সড়ক দুর্ঘটনায় ব্যাটারিচালিত মিশুক বাহনের তিন যাত্রী নিহত হয়েছেন।
প্রতিদিন ঢাকা থেকে সকল জাতীয় দৈনিক পত্রিকা চট্টগ্রাম ও কক্সবাজারে পৌছে দিতেন মাইক্রোবাস চালক লিটন। মঙ্গলবারভোর রাত তিন টার দিকে পদুয়ারবাজার ফ্লাইওভারের পশ্চিম পাশে কাভার্ডভ্যান চাপায় দুমড়ে মুচড়ে যায় মাইক্রোবাসটি। এতে আশংকাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পর চালক লিটনের মৃত্যু হয়। সে নবীনগর উপজেলার ডুবাচাইল গ্রামের মৃত কবিরুল ইসলামের পুত্র।
ময়নামতি হাইওয়ে থানার এসআই খোরশেদ আলম বলেন, চট্টগ্রামগামী পত্রিকাবাহী মাইক্রোবাসটিকে প্রথমে পেছন থেকে একটি অজ্ঞাতনামা গাড়ি ধাক্কা দেয়, পরে মাইক্রোবাসটি সামনের অপর একটি কাভার্ডভ্যানের সাথে ধাক্কা লেগে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গিয়ে ভেতরে থাকা চালক লিটনসহ অন্যরা আটকা পড়ে। হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের কুমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চালক লিটন মারা যায়। আহতদের অবস্থাও আশংজনক।
এদিকে একইদিন সকাল সোয়া ৯টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জের বিপুলাসার এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন মনোহরগঞ্জের বিপুলাসার ইউনিয়নের শাকচাইল গ্রামের বাসিন্দা সাইমা মুন্তাহা (২২), রুহুল আমিন (৬৫) ও সেফালী আক্তার (৫৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ