Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরকারি বিধি অমান্য করে মনোনয়ন জমা দিলেন সরকারি স্কুল শিক্ষক

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১:১৩ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের মজিদবাড়ীয়া ইউনিয়নের বিএনপির সমর্থক এক সতন্ত্র প্রার্থীর মনোনয়ন ফরম দাখিলের সময় সরকারি নিয়মনীতির তোয়াক্কা না করে সরকারি বিদ্যালয়ের এক প্রধান শিক্ষক সাথে থেকে মনোনয়ন ফরম জমা দেন। সোমবার সন্ধ্যায় বিষয়টি প্রকাশ হওয়ার পর উপজেলায় চলছে সমালোচনা।
খোঁজ নিয়ে জানা যায়, ১৪ অক্টোবর মির্জাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। ২৮ নভেম্বর এ নির্বাচন হবে। বংশীয়ভাবে বিএনপির সমর্থক মোঃ শহিদুল্লাহ (সানু মোল্লা) উপজেলার ৬ নম্বর মজিদবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে সতন্ত্র প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার মনোনয়ন ফরম জমাদানের সময় ১০৯ নং মধ্য চালিতাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহ-আলম বিশ্বাস তার সাথে উপজেলা নির্বাচনি কার্যালয় উপস্থিত হয়ে মনোনয়ন ফরম দাখিল করেন।
মজিদবাড়িয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি গোলাম সরোয়ার কিছলু বলেন,সরকারি চাকরি করে কিভাবে বিএনপির সতন্ত্র প্রার্থীর সাথে মনোনয়ন জমা দেয় । এটা সরকারের জন্য হুমকি স্বরুপ।
প্রধান শিক্ষক মোঃ শাহ আলম বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আমার উপজেলা পরিষদে কাজ ছিল। তাই তাদের সাথে দেখা হয়েছিল বলে মুঠোফোনের লাইন কেটে দেয়।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ কে এম নজরুল ইসলাম বলেন, জেনে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ