Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লোহাগড়া পৌরসভায় শান্তিপূর্ণ ভোট গ্রহন চলছে

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১২:০৩ পিএম

নড়াইলের লোহাগড়া পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়েছে। চলবে বিকাল ৪ টা পর্যন্তু। ইভি এম এ ভোট অনুষ্ঠিত হচ্ছে। শান্তিপূর্ণ ভোট গ্রহনের জন্য প্রশাসনের পক্ষ থেকে পর্যপ্ত আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে।
নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী সৈয়দ মশিয়ুর রহমান (নৌকা), বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র আশরাফুল আলম (জগ) প্রতীক এবং বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী মইন হাচান (হাতুড়ি) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
মেয়র পদে তিনজন প্রার্থী হলেও মূল প্রতিদ্বন্দ্বীতা হবে আওয়ামীলীগের প্রার্থী সৈয়দ মশিয়ুর রহমান (নৌকা) এবং বর্তমান মেয়র ও বিদ্রোহী প্রার্থী আশরাফুল আলমের (জগ) প্রতীকের মধ্যে। এছাড়া সাধারন কাউন্সিলর পদে ৪০ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
৯টি ওয়ার্ডে ১১টি ভোট কেন্দ্রে ইভি এম এ ভোট অনুষ্ঠিত হচ্ছে। মোট ভোটার ২৩ হাজার ৭৩৭ জন। এর মধ্যে পুরুষ ১১ হাজার ৫৭৭ জন এবং মহিলা ভোটার ১২হাজার ১৬০ জন। দুপুর ১২টা পর্যন্ত কোন কেন্দ্রে অপ্রীতিকর কোন ঘটনা ঘটে নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ