Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রক্তাক্ত পায়রা সেতু,বাইকের বেপরোয়া গতিতে স্কু্ল ছাত্রের মৃত্যু

দুমকি (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৮:৪৬ এএম

এক হৃদয়বিদারক ‘প্রথম’-এর সাক্ষী হলো বরিশাল মহাসড়‌কের লেবুখালী‌‌তে সদ্য উদ্বোধন হওয়া পায়রা সেতু।১লা নভেম্বর সোমবার সন্ধ্যায় প্রথমবারের মতো সেখানে ঘটে সড়ক দুর্ঘটনা। মারা যায় স্কুলছাত্র রাইয়ান। আহত হয় আরও তিনজন।এর আগে দুর্ঘটনায় আহত দুজন‌কে উদ্ধার করে পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেয়া হয়ে‌ছিল।এর ম‌ধ্যে গুরুতর আহত হওয়া অষ্টম শ্রেণির ছাত্র মো. রাইয়ান‌কে আশঙ্কাজনক অবস্থায় ব‌রিশাল শে‌রেবাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে রেফার করা হয়। সেখান থেকে উন্নত চি‌কিৎসার জন্য ঢাকায় নেয়ার প‌থে প‌থিমধ্যে সে মারা যায় ব‌লে নিশ্চিত করে রাইয়ানের বাবা।
রাইয়া‌নের সা‌থে থাকা অপর আহত দশম শ্রেণির ছাত্র ‌মো. মোর‌শেদ‌কে পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রাথ‌মিক চি‌কিৎসা দি‌য়ে ছে‌ড়ে দেয়া হ‌য়ে‌ছে। এরা উভ‌য়েই পটুয়াখালী শহ‌রের বা‌সিন্দা। নিহত রাইয়ান পটুয়াখালী পৌরসভার সাত নম্বর ওয়া‌র্ডের কাউ‌ন্সিলর লুৎফর রহমান শাহারিয়া‌রের ছে‌লে এবং বেপারী বা‌ড়ির বা‌সিন্দা।এর আগে মস্তিষ্কের ভেতরে গুরুতর চোট থাকায় রাইয়ানকে বরিশালে রেফার করা হয়েছিল বলে জানিয়েছেন পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নুরুন্নাহার।অন্যদিকে এই ঘটনায় আহত অন্য দুজন পটুয়াখালী গেলেও তাদের দুজ‌নের প‌রিচয় বা কোথায় চি‌কিৎসা নি‌য়ে‌ছেন-তা জানা যায়‌নি।স্থানীয়রা জানান পায়রা সেতু উদ্বোধনের পর থেকে অনেক তরুণ বেপরোয়া মোটরসাইকেল চালাচ্ছে,অনেকেই সঠিক লেন ব্যবহার না করে রং সাইড দিয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছে এতেই দুর্ঘটনা গুলো ঘটতেছে,তারা পায়রা সেতুতে প্রশাসনের নজরদারী বাড়ানোর দাবী করেন।
দুম‌কি থানার ও‌সি আবদুস সালাম বলেন,খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে একজন পু‌লিশ অ‌ফিসার‌কে পাঠা‌নো হ‌য়ে‌ছে।ঘটনাস্থ‌লে থাকা সাব-ইনস্পেক্টর বিপ্লব কুমার জানান,সন্ধ্যার পর- এই দুর্ঘটনা ঘ‌টে।চার‌লে‌নের পায়রা সেতুর মা‌ঝে বিভাজন থাক‌লেও এক‌টি মোটর সাই‌কেল রং সাইড দি‌য়ে অ‌তিক্রম কর‌ছি‌ল।এর মধ্যেই লেবুখালী প্রা‌ন্তের টো‌ল প‌য়ে‌ন্টের উত্তর পা‌শে দু‌টি মোটর সাই‌কেলের মু‌খোমু‌খি সংঘ‌র্ষ ঘটে।



 

Show all comments
  • Imran Khan Sium ২ নভেম্বর, ২০২১, ১২:০৫ পিএম says : 0
    এখানে দোষ কার?? এই ছেলের নাকি তাদের মা-বাবার। সন্ধ্যার পরে একজন অষ্টম শ্রেণীর ছেলে কিভাবে বাড়ীর বাইরে থাকে!!! আজকাল এই উঠতি বয়সী ছেলেদের-মেয়েদের মা-বাবা যদি সঠিক শাসনে না রাখে তাহলে আর কিছু করার নাই। আজ বাইক এক্সিডেন্ট এ মারা গেসে, কাল হয়তো কারোর গুলিতে কিংবা কোপে মারা যাবে।
    Total Reply(0) Reply
  • Aslam Hosen Akonda ২ নভেম্বর, ২০২১, ২:৫৬ পিএম says : 0
    এসব মৃত্যুর জন্য সম্পূর্ণ দায়ী তার অভিভাবক।
    Total Reply(0) Reply
  • S M Rahat Ferdous ২ নভেম্বর, ২০২১, ২:৫৭ পিএম says : 0
    স্কুল কলেজের পোলা পাইন বাইক পাইলে মনে করে বিমানে উঠছে ৷হিতাহিত জ্ঞান থাকে না ৷ এদের মৃত্যু এমনই হয় ৷
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ রিফাত ২ নভেম্বর, ২০২১, ২:৫৭ পিএম says : 0
    এই ধরনের মানুষের মৃত্যুর জন্য মোটেও দুঃখ হয়না ।
    Total Reply(0) Reply
  • Azizul ২ নভেম্বর, ২০২১, ২:৫৭ পিএম says : 0
    এখনকার অধিকাংশ স্কুলের পোলাপাই বাইক পাইলে হাতে তাদের মাথা নষ্ট হয়ে যায় ! প্রতিটি পরিবারের কঠোর হওয়া উচিত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ