Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গঠনমূলক সমালোচনা করুন, ত্রুটি দেখলে তুলে ধরুন -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ২:৫০ পিএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এ্যাড. শ. ম. রেজাউল করিম এমপি বলেছেন, গঠনমূলক সমালোচনা করুন, ত্রুটি দেখলে তুলে ধরুন। আমি যতদিন জনপ্রতিনিধি হিসাবে আছি পিরোজপুরের সাংবাদিকরা ততদিন মুক্তমনে নির্ভীক চিত্তে তাদের সাংবাদিকতার দায়িত্ব পালন করবে। কোথাও হয়রানি বা মামলার শিকার হতে হবে না।

আজ শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে বিএফইউজে'র নবনির্বাচিত সভাপতি ও যুগ্ম মহাসচিব এর সাথে প্রেসক্লাব সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, যাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করবেন তাদের আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিবেন। আসুন সম্মিলিতভাবে গণমাধ্যম বান্ধব সরকার শেখ হাসিনার আমলে দেশের উন্নয়ন, অনিয়ম, দুর্নীতি ও সম্ভাবনার কথা তুলে ধরি। এভাবে তুলে ধরলে দেখবেন অন্ধকারের বাংলাদেশ আজ যেমন আলোকবর্তিকা সামনে নিয়ে বিশে^ উন্নয়নের রোল মডেল হয়েছে, তেমনি পিরোজপুরেও উন্নয়ন হবে।

পিরোজপুর প্রেসক্লাবের আহবায়ক গৌতম রায় চৌধুরীর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, বিএফইউজে'র নবনির্বাচিত সভাপতি ওমর ফারুক ও যুগ্ম মহাসচিব শেখ মামুনুর রশিদ। এ সময় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ