Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীবরদীতে ইজিবাইকের চাপায় শিশুর মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ৫:১৩ পিএম

শেরপুরের শ্রীবরদীতে ইজিবাইকের চাপায় তিন বছরের শিশু অনিকা নিহত হয়েছে। আজ দুপুরে উপজেলার ভায়াডাঙ্গা মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু ওই এলাকার উকিল মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানায়, ওই শিশুর বাবা উকিল মিয়া ভায়াডাঙ্গা বাজার থেকে ইজিবাইকে বাড়ি ফিরছিল। এসময় বাড়ির সামনে ইজিবাইকটি গেলে বাবাকে দেখে ঘর থেকে দৌঁড়ে বাবার কাছে আসতে থাকে শিশু অনিকা। এসময় ভায়াডাঙ্গা বাজার থেকে যাত্রী নিয়ে আরেকটি দ্রুত গতির ইজিবাইক অনিকাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায় শিশু অনিকা। এ ঘটনায় স্থানীয়রা ইজিবাইকটি আটক করলেও পালিয়ে যায় চালক।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিন বছরের কন্যা শিশুটি বাড়ির সামনের সড়কে ইজিবাইকের চাপায় মারা গেছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু নিহত

২৯ সেপ্টেম্বর, ২০১৬
৮ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ