Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৃথক ঘটনায় দুই শিশু নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় দুই শিশু নিহত হয়েছেন। তাদের মধ্যে তুরাগ কামারপাড়া এলাকায় নির্মাণাধীন ভবন থেকে ইটের আস্তর টিনের চালে পড়ে টিন ভেঙ্গে ইটের আস্তরের আঘাতে ঘরে থাকা সোহাগী আক্তার (৭) নামের এক শিশুর মৃত্যু হয়। গতকাল সকালে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় স্বজনরা ঢামেক হাসপাতালে ভর্তি করেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে মারা যায়।

নিহত সোহাগীর নানী পারভীন আক্তার জানান, সোহাগী স্থানীয় একটি মাদরাসায় পড়তো। তারা কামারপাড়া শাপলার মোড়ে জীবন মিয়ার টিনসেড বাসায় ভাড়া থাকতেন। সোহাগীর বাবা সজিব প্রায় ছয় বছর আগে ছেড়ে চলে গেছে। তারপর থেকে সোহাগী ও তার মা নাসরিন আক্তার তাদের কাছে থাকতেন।

পারভীন আক্তার আরও জানান, সকালে সোহাগী ঘরে ছিল। পাশের ছয় তলা নির্মার্ণাধীন ভবন থেকে সিমেন্ট দিয়ে তৈরি করা বড় ইটের আস্তর ঘরের টিনের চালার উপর পড়ে টিন ভেঙে ঘরে থাকা সোহাগীর উপরে পড়ে। এতে সে গুরুতর আহত হয়। হাসপাতালে নিয়ে আসলে মারা যায়।

এদিকে, গতকাল দুপুরে দক্ষিণখানের নর্দাপাড়ায় তেলাপোকার ওষুধ খেয়ে হাবিবুর রহমান (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের বাবা হুমায়ুন কবির বলেন, আমি মাছের ব্যবসা করি, আমার স্ত্রী গার্মেন্টসে চাকরি করে। আমার দুই ছেলে ও দুই মেয়ে। হাবিবুর ছিল তৃতীয়। আমরা দুজনেই বাইরে থাকি বলে ওরা ওদের নানির কাছে থাকে।

তিনি আরও বলেন, সকালে আমরা বাসা থেকে বের হওয়ার পর বেলা ১১টার দিকে খবর পাই হাবিবুর তেলাপোকা মারার ওষুধ খেয়েছে। পরে তাকে দক্ষিণখানের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়। ঢামেকে আনার পর কর্তব্যরত চিকিৎসক জানান আমার ছেলে মারা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই শিশু নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ