Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৭

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৩:২২ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় বাসের সাথে বিপরীতগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছে। মঙ্গলবার সকালে ঢাকা-হালুয়াঘাট আঞ্চলিক মহাসড়কের কোদালধর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শেরপুর কালেক্টরেট কর্মচারী কল্যাণ সমিতির একটি বাস শেরপুর থেকে ছেড়ে ঢাকা যাচ্ছিল।অপরদিকে হাজী ছাত্তার এন্টারপ্রাইজ নামে একটি ট্রাক ময়মনসিংহ থেকে ফুলপুরের দিক আসছিল। পথে ঢাকা-হালুয়াঘাট আঞ্চলিক মহাসড়কের তারাকান্দার কোদালধর বাজার এলাকায় আসলে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৭ জন আহত হয়েছে বলে জানা যায়। সংবাদ পেয়ে তারাকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।
তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৫-৬ জন আহত হয়েছে। কোন নিহত নেই। এদের মধ্যে গুরুতর আহত ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে আর বাকিরা আশপাশের ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর বাড়িতে চলে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ