Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে ৬ মোটরসাইকেল চোর ৭ সাইকেল সহ আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৭:১৪ পিএম

ফরিদপুর জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের মুল হোতাসহ ৬ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের জিম্মা থেকে ৭ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এসময় একজনের কাছ থেকে ২’শ পিচ ইয়াবাও জব্দ করা হয়। আজ মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত তথ্য জানানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার নগরকান্দা উপজেলার কালিখোলা গোপালপুর বাজার এলাকা থেকে চোরাই মোটরসাইকেল চোর চক্রের মূল হোতা সানোয়ার প্রামানিককে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২’শ পিচ ইয়াবাও জব্দ করা হয়। সানোয়ারের বিরুদ্ধে এর আগেই ৭ টি মাদক মামলা ও একটি চুরি মামলা রয়েছে।

সানোয়ারের দেয়া তথ্য মতে, আটক করা হয় মো. লিটন সিপাই (২২), দেলোয়ার প্রামানিক(৩২), আরিফ প্রামানিক(২০), নাজমুল মোল্যা(২৫), সাকিল মোল্যা(২২), আলামিন শেখ(২৭) নামের আরো ৬ জনকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে নগরকান্দা থানায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের মঙ্গলবার (১২ অক্টোবর) আদালতে হাজির করে রিমান্ড আবেদন জানানো হবে বলেও জানান পুলিশ সূত্র।



 

Show all comments
  • Md Ataur Rahman ১২ অক্টোবর, ২০২১, ৮:৫৯ পিএম says : 0
    Thank,s
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ