Inqilab Logo

রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

রাজধানীতে গাড়ির ভেতর পাওয়া গেল অর্ধগলিত লাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর তেজগাঁওয়ে গাড়ির ভেতর থেকে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। গত শনিবার গভীর রাতে লাশটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। স্থানীয়রা জানান, গত দুদিন ধরে শহীদ তাজউদ্দীন আহমদ সরণির একটি পেট্রলপাম্পের পাশে ওই গাড়িটি পড়েছিল। রাতে গাড়ি থেকে প্রকট গন্ধ বের হলে স্থানীয়রা থানায় খবর দেন।

পুলিশের তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপকমিশনার হাফিজ আল ফারুক বলেন, ঢাকা মেট্রো ঘ-১১৭৯৮৬ নম্বরের ওই গাড়িটি চালকসহ গত বৃহস্পতিবার থেকে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় শনিবার বিকালে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল। নিখোঁজ চালকের নাম সজল কুমার ঘোষ। আর গাড়ির মালিক কামাল হোসেন ধানমন্ডির এক বাসিন্দা। পুলিশ জানায়, লাশটি চালকের বাঁ পাশের আসনে ছিল। লাশে ক্ষতচিহ্ন রয়েছে। তবে এটি হত্যাকান্ড কি না তা তদন্তের পরে বলা যাবে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার পরিদর্শক (তদন্ত) মো. শের আলম জানান, নিহতের নাম সজল কুমার ঘোষ। তিনি ধানমন্ডির এক বাসিন্দার গাড়িচালক ছিলেন। চলিত মাসের ৭ তারিখ থেকে তিনি নিখোঁজ হন।

পরে মালিকের পক্ষ থেকে ধানমন্ডি থানায় নিখোঁজের একটি জিডি করা হয়। শনিবার দিনগত রাতে তেজগাঁওয়ে কালো রঙের একটি পাজেরো গাড়ির ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। টয়োটা ব্র্যান্ডের ওই গাড়িতে অর্ধগলিত অবস্থায় লাশটি পাওয়া যায়। তবে এ ঘটনায় গতকাল রাত ৭টা পর্যন্ত কোনো মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্ধগলিত লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ