Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সীতাকুন্ডেসড়কের পাশ থেকে এক নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

সীতাকুন্ডে-(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ৫:৩৫ পিএম

চট্টগ্রামের সীতাকুন্ডে এক নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।তার বয়স আনুমানিক(৩৫)।ধারনা করা হচ্ছে এ নারীকে দুষ্কৃতকারীরা কুপিয়ে হত্যা করে তার মরদেহ সড়কের পাশে ফেলে চলে গেছে। শুক্রবার সকালে উপজেলার ২নং বারৈয়াঢালা ইউনিনের ছোট দারোগাহাটের বৌদ্ধ পুকুর এলাকা থেকে খুন হওয়া ক্ষতবিক্ষত লাশটি উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, এদিন সকালে ওই এলাকার সড়কের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে এ নারীর লাশটি উদ্ধার করেন। লাশের মাথায় ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। ডান হাতের আঙ্গুলও একটি কাটা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো ছুরিও উদ্ধার করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকু- মডেল থানার ওসি মোঃ আবুল কালাম আজাদ।তিনি বলেন,উদ্ধারকৃত লাশের একটি আঙ্গুল কাটা রয়েছে। এছাড়া মাথায় গভীর ক্ষত চিহ্নসহ পেটও কাটা রয়েছে অজ্ঞাত নামা এ নারীর। লাশ
উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ