Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত-২

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১:১১ পিএম

ঠাকুরগাঁওয়ে ঢাকাফেরত কোচ ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। নিহত ২ জনই মটর সাইকেল আরোহী বলে জানায় পুলিশ ও স্থানীয়রা। ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে পূর্ব বেগুনবাড়ি এলাকায় বৃহস্পতিবার বেলা ১১ টায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানান, ঢাকা থেকে ফিরে আসা দুইটি দ্রুতগামী কোচ শ্যামলী এন্টারপ্রাইজ ও রোমার এক্সপ্রেস একটি আরেকটিকে ওভারটেক করতে গেলে একই দিক থেকে আসা দুইটি মটর সাইকেলকে ধাক্কা দিলে ২ মটর সাইকেলের ২ আরোহী ছিটকে মহাসড়কের পার্শ্ববর্তী খাদের নীচে রামদারার সামনে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তাঁরা। নিহত দুজনের নাম সঞ্জিত রায় (৩১)ও শাহাদাৎ হোসেন (৩২)তাঁরা দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার শিবরামপুর নতুন হাটে অবস্থিত স্থানীয় একটি এনজিও "পল্লী সেবা কৃষি সমবায় সমিতি"র কর্মী বলে জানায় উদ্ধারকারী ফায়ার সার্ভিস সূত্র।নিহত ২ জনেরই বাড়ি দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলায়।এর মধ্যে শাহাদাৎ বীরগঞ্জ উপজেলার মখাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে,সঞ্জিত রায়ের বিস্তারিত পরিচয় জানা না গেলেও তার বাড়িও বীরগঞ্জ বলে নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সারওয়ার হোসেন। ঘাতক গাড়ি দুটি ঘটনার পরই দ্রুত পালিয়ে যায়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। ঘাতক গাড়িগুলোকে চিহ্নিত করে আটক করার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ