Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনার তেরখাদা বাজারে ভয়াবহ অগ্নিকান্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৯:৫৪ পিএম

খুলনার তেরখাদা উপজেলা সদর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ১০ থেকে ১৫ টি দোকান ও মালামাল রাখার গুদাম আগুনে পুড়ে গেছে। এতে প্রায় ২ কোটি টাকার ক্ষতির আশংকা করছেন ব্যবসায়ীরা। রূপসা সেনের বাজার ফায়ার সার্ভিসের ইউনিট দুই ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আজ মঙ্গলবার সন্ধ্যায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ব্যবসায়ীদের সূত্রে জানা গেছে, আগুনে সুধীর সাহা, কালু সাহা, হামিদ শেখের মুদির দোকান, অসীম সাহার রাইস মিল, ইশারুলের চালের দোকান, বিধান সাহার টিনের দোকান, রাইস মিল, তেল-পেট্রোল-চালের গোডাউনসহ প্রায় ১৫ টি দোকান পুড়ে যায়।

তেরখাদা বাজার কমিটির সাধারন সম্পাদক মোল্যা আব্দুর রাজ্জাক কচি বলেন, বাজারের মুদি ব্যবসায়ী সুধির সাহার দোকানে আগুন দিয়ে পিচ গলাতে গিয়ে আগুনের সূত্রপাত হয়।
রূপসার উপজেলার সেনেরবাজার ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর নূর ইসলাম বলেন, খবর পাওয়ার পর আমাদের ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দু ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। আগুনের সূত্রপাত এবং ক্ষয়ক্ষতি সম্পর্কে এখনও জানা যায়নি।

তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদা সুলতানা বলেন, খবর শোনার পরই ফায়ার সার্ভিস ইউনিটকে জানিয়েছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুনে সব মিলিয়ে ১০-১৫ টি দোকান, রাইসমিল ও মালামালের গুদাম পুড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ