Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় কারাদন্ড

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

বাগেরহাটে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে আব্দুল কাদের নামের এক ইজিবাইক চালককে এক মাসের বিনাশ্রম কারাদÐ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দন্ডাদেশ প্রাপ্ত আব্দুল কাদের বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের কাশিমপুর গ্রামের হেকমত শেখের ছেলে। গতকাল বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মুছাব্বেরুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের বিচারক হিসেবে এই দন্ডাদেশ প্রদান করেন। পরে দুপুরেই তাকে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বেশকিছুদিন ধরে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষার্থীকে নানাভাবে উত্ত্যক্ত করত আব্দুল কাদের। বিষয়টি আব্দুল কাদেরের পরিবারকে জানানো হলেও কোনো সুরহা হয়নি। ওই শিক্ষার্থীকে স্কুলের সামনে কথা বলার চেষ্টার সময় শিক্ষার্থী ও কয়েকজন অভিভাবক আব্দুল কাদেরকে আটক করে।
বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মুছাব্বেরুল ইসলাম বলেন, ইজিবাইক চালক আব্দুল কাদের স্কুলে যাওয়া আসার সময় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীকে উত্ত্যক্ত করত। সে সবার সামনে অপরাধ স্বীকার করেছে। তাকে এক মাসের বিনাশ্রম কারাদÐ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ