Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ থেকে শুরু ঢাকা-আবুধাবি রুটে বিমানের ফ্লাইট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ৭:৫৭ এএম | আপডেট : ১০:১৫ এএম, ৩ অক্টোবর, ২০২১

করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর অবশেষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সংযুক্ত আরব আমিরাতের ফ্লাইট চালু করছে। রোববার (৩ অক্টোবর) থেকে ঢাকা-আবুধাবি রুটে এবং ৪ অক্টোবর থেকে ঢাকা-দুবাই রুটে ফ্লাইট পরিচালনা করবে রাষ্ট্রীয় এই সংস্থাটি। ঢাকা-আবুধাবি রুটে সপ্তাহে দুইটি এবং ঢাকা-দুবাই রুটে সপ্তাহে ৫টি করে ফ্লাইট পরিচালনা করবে বিমান। শনিবার (২ অক্টোবর) রাতে এক গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় বিমান।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার বলেন, যাদের আগের টিকিট কাটা আছে তারা কোনো চার্জ ছাড়াই টিকিট রি-ইস্যু করতে পারবেন।
তাহেরা খন্দকার আরও জানান, ঢাকা-আবুধাবি রুটে প্রতি রোববার ও বৃহস্পতিবার এবং ঢাকা-দুবাই রুটে প্রতি সোমবার, মঙ্গলবার, বৃহস্পতিবার, শুক্রবার এবং শনিবার নিয়মিত সরাসরি ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।
যাত্রীরা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যেকোনো সেলস অফিস, বিমানের প্রধান কার্যালয়ের বলাকা ভবনের সেল সেন্টার এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকিট কিনতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান চলাচল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ