Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে আহত ৬

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

সোনাইমুড়ীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুটি গ্রামের বাসিন্দাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় ৬ জন আহত হয়েছে। গুরুতর আহত ৪জন ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহতরা হলো, নাউড়ী গ্রামের জাফর মাষ্টারের ছেলে ফয়সাল, আবুল বাশারের ছেলে আরমান হোসেন, দ্বীন মোহাম্মদের ছেলে মনির, জাহাঙ্গীর আলমের ছেলে জিসান, সহিদ উল্যার ছেলে শাহাদাত হোসেন, আজিজ উল্যার ছেলে মানিক। গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার দেওটি ইউনিয়নের তালতলা বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার বিকালে উপজেলার ৯নং দেওটি ইউনিয়নের আমিরাবাদ স্কুল মাঠে নাউড়ী গ্রাম ও খিলপাড়া গ্রামের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলাকে কেন্দ্র করে আমিরাবাদের কিছু ছেলের সাথে নাউড়ী গ্রামের কয়েকজন ছেলের সাথে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রাত সাড়ে আটটার দিকে আমিরাবাদ গ্রামের অজ্ঞাতনামা ১২-১৫ জন অস্ত্রধারী নাউড়ী গ্রামের তালতলা বাজারে অতর্কিত ভাবে হামলা চালায়। হামলাকারীরা নাউড়ী গ্রামের ছেলেদের দেখে ধাওয়া দিলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে ৬জন গুরুত্বর আহত হয়। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনাইমুড়ী বজরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত ফয়সাল, আরমান, জিসান, মানিককে নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করে।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখে অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ