Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

খুনের পর পেশা বদল করেও শেষ রক্ষা হয়নি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

খুনের পর অটোরিকশা চালক থেকে রাতারাতি নির্মাণ শ্রমিক বনেও শেষ রক্ষায় হয়নি তার। হত্যাকান্ডের দেড় বছরের মাথায় নগরীর কর্ণফুলী থানার শিকলবাহা থেকে বৃহস্পতিবার রাতে আব্দুর রহমান লাল (২৪) নামে ওই আসামিকে গ্রেফতার করেছে পিবিআই।
এই খুনের ঘটনার তদন্তে কর্ণফুলী থানা পুলিশ পাঁচজনের জড়িত থাকার তথ্যপ্রমাণ পেয়ে আদালতে অভিযোগপত্র দিয়েছিল। কিন্তু অভিযোগপত্রে ঘটনায় আট জন জড়িত থাকার তথ্য দিয়ে বাকি তিনজনের নাম-ঠিকানা পাওয়া যায়নি বলে উল্লেখ করা হয়। আদালত সেই অভিযোগপত্র গ্রহণ না করে পিবিআইকে অধিকতর তদন্তের নির্দেশ দেন। তদন্তে মাত্র ২৬ দিনের মাথায় পিবিআই আত্মগোপনে থাকা ওই আসামিকে পাকড়াও করতে সক্ষম হয়েছে।

২০২০ সালের ১৫ জানুয়ারি কর্ণফুলী উপজেলার শিকলবাহা সিডিএর টেক এলাকা থেকে মো. রায়হানুল ইসলাম চৌধুরী সজীব (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। সে পটিয়া উপজেলার খরনা গ্রামের আতাউর রহমান চৌধুরীর ছেলে। আবুধাবি ফেরত রায়হানকে প্রেমের ফাঁদে ফেলে ডেকে নিয়ে জিম্মি করে মুক্তিপণ দাবি এবং পরে হত্যা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অটোরিকশা চালক

৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ