Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

কোম্পানীগঞ্জে হাত-পা বাঁধা অবস্থায় ব্যাটারিচালিত এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বলরাম উপজেলার চর হাজারী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সনাতন মহাজন বাড়ির লনি গোপালের ছেলে। সে পেশায় একজন অটোরিকশা চালক ছিলেন। তবে এখন পর্যন্ত পুলিশ এ হত্যাকাণ্ডের কোনো রহস্য উদ্ঘাটন করতে পারেনি। গতকাল সোমবার দুপুরে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের চৌকিদার বাড়ি সংলগ্ন মহিষের ডগি থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার বেলা ১১টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মুসলিম পাড়া সমাজের এক নারী ধান ক্ষেতে গরুর গোবর টোকাতে যায়। এ সময় ওই নারী মুখে কস টেপ পেঁছানো, হাত-পা বাঁধা এক কিশোরের লাশ ধান ক্ষেতে পড়ে থাকতে দাখে শৌর চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসে।
স্থানীয় বাসিন্দা মো. শিপন ও বেলাল হোসেন জানান, ধারণা করা হচ্ছে কে বা কাহারা গত রোববার দিবাগত গভীর রাতে এ কিশোরকে অন্য কোনো জায়গায় হত্যা করে লাশ এখানে ফেলে দেয়। কোম্পানীগঞ্জ থানার ওসি মো.সাজ্জাদ রোমন জানান, খবর পেয়ে পুলিশ ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার করে। তিনি আরো বলেন, প্রত্যেক দিন রিকশাচালিয়ে রাতের বেলা চর হাজারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে অটোরিকশা গ্যারেজে রিকশা জমা দিয়ে বাসায় ফিরে। গতকাল রাতে রিকশাও জমা দেয়নি, বাসায়ও ফেরেনি। ভাড়া রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করত সে। নিখোঁজ রিকশা উদ্ধারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ