Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাকার ব্যাগ নিয়ে পালানো অটোরিকশা চালক আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:০২ এএম

রাজশাহীতে অটোরিকশায় রাখা টাকার ব্যাগ নিয়ে পালানো আনোয়ার হোসেন (৩২) নামে এক অটোচালককে নগরীর ডিঙ্গাডোবা এলাকা থেকে আটক করেছে পুলিশ। তার বাড়ি নগরীর মহিষবাথান উত্তরপাড়া রেললাইন এলাকায়।
গতকাল সোমবার সকালে আনোয়ারকে আটক করা হয়। এরপর তার বাড়ি থেকে নিয়ে যাওয়া দুই লাখ ৯৪ হাজার টাকাও উদ্ধার হয়। দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক তাঁর কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান। পুলিশ কমিশনার জানান, রোববার সকালে মোক্তাদির আহমেদ (৪৯) নামে এক ব্যক্তি আনোয়ারের অটোরিকশায় ওঠেন। মুক্তাদিরের কাছে থাকা ব্যাগে ছিল নগদ দুই লাখ ৯৪ হাজার টাকা। সকাল সাড়ে ৭টার দিকে ভদ্রা মোড়ে গিয়ে মোক্তাদির বাসের টিকিট কাউন্টারে যান।
এ সময় অটোরিকশা নিয়ে পালিয়ে যান আনোয়ার। এ ঘটনায় মুক্তাদির নগরীর বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর আরএমপির সাইবার ক্রাইম ইউনিট শহরে লাগানো পুলিশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করে। এর মাধ্যমেই আনোয়ারকে শনাক্ত করা হয়।
এরপর পুলিশ আনোয়ারকে আটক করে। আনোয়ার প্রথমে এই ঘটনা অস্বীকার করেন। পরে তাকে সিসি ক্যামেরার ফুটেজ দেখানো হলে অপরাধ স্বীকার করেন। এ ঘটনায় ভুক্তভোগী ব্যক্তি মামলা করেছেন। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অটোরিকশা চালক আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ